মেহেদী হাসান, রবিবা প্রতিনিধি: জিএসটি গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়সমূহের বি-ইউনিটের ভর্তি পরীক্ষা আগামী ২০মে ২০২৩ শনিবার অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্নের লক্ষ্যে  আজ ১১মে (বৃহস্পতিবার) বিকাল ৫.৩০ মিনিটে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম-এর সভাকক্ষে এক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম। সমন্বয় সভায় উপস্থিত ছিলেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জনাব মোঃ সোহরাব আলী, ভর্তি পরীক্ষার ফোকাল পয়েন্ট এবং বাংলা বিভাগের চেয়ারম্যান ড. মোঃ ফখরুল ইসলাম, শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ নজরুল ইসলাম মৃধা ও সিরাজগঞ্জ-৬ আসনের মাননীয় সংসদ সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা এমপি মহোদয়ের ব্যক্তিগত সহকারী জনাব মনিরুল গনি চৌধুরী শুভ্র এবং শাহজাদপুর পৌরসভার মেয়রের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার হিসাবরক্ষণ কর্মকর্তা জনাব মোঃ আনিসুর রহমান। 
আলোচনার শুরুতেই মাননীয় উপাচার্য মহোদয় ২০মে অনুষ্ঠিতব্য বি-ইউনিটের ভর্তি পরীক্ষা গ্রহণের বিষয়ে  সার্বিক অবস্থা সবাইকে অবহিত করেন এবং বিগত বছরের ন্যায় এবছরও সবার সার্বিক সহযোগিতা কামনা করেন।  উপস্থিত সকলেই ভর্তি পরীক্ষা সফলভাবে সম্পন্ন করতে তাদের সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য সবাই একমত পোষণ করেন। সভায় রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম উপস্থিত সবাইকে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে তাদের সহযোগিতা অব্যাহত থাকবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন।